বাচ্চাদের গুণিতক গণিত গেম icon

বাচ্চাদের গুণিতক গণিত গেম

1.3.9 for Android
3.9 | 10,000,000+ ইনস্টল করার সংখ্যা | পর্যালোচনাগুলি

RV AppStudios

বিবরণ বাচ্চাদের গুণিতক গণিত গেম

বিনামূল্যে শিক্ষাগত ফ্ল্যাশ কার্ড, গুণান্বিত গেম, গণিত পাজল, এবং বাচ্চাদের জন্য শেখার গেম। আপনার সন্তানের প্রাথমিক শিক্ষা শুরু করার জন্য সবকিছুই এখানে একটি মজার, রঙিন এবং বিনামূল্যে বাচ্চাদের খেলা!
গুণমান টেবিল শিখতে এবং গণিত জ্ঞান অর্জন করার সেরা উপায় ফ্ল্যাশকার্ড ব্যবহার করে। শিশুরা দ্রুত এইরকম ব্যায়ামগুলি অনুসরণ করে নতুন জ্ঞান বাছাই করে, বিশেষত যখন আমরা তাদের রঙিন গেমস, মজার পাজল এবং মস্তিষ্কের প্রশিক্ষণ অনুশীলনের কুইজগুলির সমন্বয় মাধ্যমে তাদের শিক্ষা দিই! সব বয়সের শিশুরা এই বিনামূল্যে শিক্ষাগত অ্যাপ্লিকেশনটি উপভোগ করতে পারে, প্রিস্কুলার, কিন্ডারগার্টেন এবং বাচ্চাদের প্রথম, দ্বিতীয়, বা তৃতীয় শ্রেণীর মধ্যে!
গুণ বাচ্চাদের খেলা সম্পূর্ণ বিনামূল্যে। এটি নিম্নলিখিত শেখার এবং ফ্ল্যাশ কার্ড গেম রয়েছে:
1. সর্বদা যোগ করা - শিক্ষণ গুণমান কঠিন, কিন্তু এই গেমটি সহজ করে তোলে! ক্রমবর্ধমান বাচ্চাদের প্রতি ক্রমাগতভাবে যোগ করা আবার ওভার যোগ করার মতো একই।
2. দেখুন এবং গুণমান করুন - রঙিন ছবি এবং একটি মজার ড্র্যাগ-এবং-ড্রপ ইন্টারফেসের সাথে গুণানামূলক গেমগুলির ভিজ্যুয়াল উপস্থাপনা।
3. ফ্লাওয়ার টাইমস টেবিল - শিশুরা একটি সহজ ফুল ব্যবস্থায় গুণিত সংখ্যাগুলির কাঠামো দেখে। গুণগত টেবিল বুঝতে একটি সৃজনশীল উপায়!
4. চীনা স্টিক পদ্ধতি - গুণমানের একটি প্রাচীন পদ্ধতি যা লাঠি গণনা শিখতে ব্যবহার করে। পুরোনো বাচ্চাদের জন্য, এমনকি প্রাপ্তবয়স্কদের জন্য মহান!
5. গুণ অনুশীলন - শিশুদের স্মরণ এবং গণিত সমস্যা সম্পন্ন করতে সাহায্য করার জন্য সহায়ক ফ্ল্যাশ কার্ড ড্রিলস। আরো চ্যালেঞ্জ জন্য শিক্ষানবিস এবং উন্নত মোড অন্তর্ভুক্ত।
6. ক্যুইজ মোড - শিক্ষানবিস, মধ্যবর্তী, এবং উন্নত ক্যুইজগুলি যা শিশুদের দেখানোর সময় তারা কী শিখেছে তা সম্পূর্ণ করার জন্য মজাদার!
7. টাইমস টেবিল - বাচ্চাদের ক্লাসিক গুণান্বিত টেবিল শেখান সাহায্য করার জন্য একটি দুর্দান্ত উপায়। আপনার বার টেবিল মাস্টার দ্রুত ক্রম গুণগত মান দ্বারা শিখুন।
গুণক কিডস একটি মজার, রঙিন, এবং সম্পূর্ণ বিনামূল্যে শিক্ষাগত অ্যাপ্লিকেশন যা বাচ্চাদের গণনা, সাধারণ গণিত দক্ষতা এবং ফ্ল্যাশকার্ডগুলি এবং অন্যান্য মজাদার মিনি-গেমগুলি ব্যবহার করে গুণগত টেবিলে প্রশিক্ষণ দেওয়ার কাজে সহায়তা করার জন্য ডিজাইন করা হয়েছে। অ্যাপ্লিকেশনটি বুদ্ধিমান গেম, মেমরি পাজল এবং ড্র্যাগ-এবং-ম্যাচ তুলনা ক্যুইজ ব্যবহার করে গণিত সম্পর্কে জানতে প্রয়োজনীয় সমস্ত মস্তিষ্ককে সাহায্য করার জন্য নির্মিত হয়।
গুণগত অনুশীলনের একটি সিরিজ ব্যবহার করে প্রাথমিক গণিত দক্ষতা মাধ্যমে গুণমান কিডস শিশুদের গাইডিং উপর ফোকাস। শিক্ষার ছয়টি প্রধান পদ্ধতিতে প্রত্যেক বাচ্চাদের গণিত এবং গুণগত দক্ষতা বা তাদের পিতামাতার সাহায্যের সাথে শেখার দরকার পড়ে।
এই ধাঁধাগুলির বেশির ভাগই বাচ্চাদের সকল বয়সের জন্য শিক্ষণ সহায়ক হিসাবে উপযুক্ত, যা শিশু এবং প্রিস্কুলার হিসাবে তরুণ হিসাবে শুরু হয়। কয়েকটি উন্নততর মোডগুলি প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় গ্রেডারদের জন্য উপযুক্ত দক্ষতা শেখানোর চেষ্টা করে, যদিও তারা এখনও তরুণ মস্তিষ্কের সংখ্যা বৃদ্ধি করতে শেখার জন্য মাথা ব্যাবহার করতে সাহায্য করে!
গুণ বাচ্চা গুণ এবং গণিত নিখুঁত ভূমিকা। এর সৃজনশীল এবং রঙিন ডিজাইন শিশুদের আকর্ষণ করে এবং তাদের সমাধানগুলি পাজল রাখতে চায় এবং স্মার্ট মিনি-গেমগুলিতে এটির ফোকাস নিশ্চিত করে যে তারা সর্বদা জ্ঞানের জ্ঞানের সাথে দূরে সরে যায়। শিশুরা সাধারণত 1, ২, ২ য় বা তৃতীয় শ্রেণিতে গুনতে শিখতে শুরু করে তবে তারা যত তাড়াতাড়ি শুরু করতে পারে না!
গুণক কিডস শেখার মজা তোলে, এবং সব ভাল, এটি সম্পূর্ণরূপে বিনামূল্যে। কোনও বিজ্ঞাপন নেই, কোন অ্যাপ্লিকেশান কেনাকাটার নেই এবং কোনও বেতন নেই, আপনার সমগ্র পরিবারের জন্য কেবলমাত্র নিরাপদ শিক্ষাগত মঙ্গল।
পিতামাতাদের জন্য নোট:
আমরা সব বয়সের শিশুদের জন্য সম্ভাব্য সর্বোত্তম শেখার অভিজ্ঞতা প্রদান করার আশা করি, একটি আবেগ প্রকল্প হিসাবে গুণগত কিডস তৈরি। আমরা নিজেদের পিতামাতা, সুতরাং আমরা ঠিক কি আমরা একটি শিক্ষাগত খেলা দেখতে চেয়েছিলেন জানি!
আমরা অ্যাপ্লিকেশানটি কোন ইন-অ্যাপ ক্রয় বা তৃতীয় পক্ষের বিজ্ঞাপন ছাড়াই মুক্ত করে দিয়েছি। আমাদের লক্ষ্য সম্ভব হিসাবে অনেক পরিবারের জন্য একটি নিরাপদ এবং অ্যাক্সেসযোগ্য লার্নিং সম্পদ প্রদান করা হয়। ডাউনলোড এবং ভাগ করে নেওয়া, আপনি সারা বিশ্বের শিশুদের জন্য ভাল শিক্ষার জন্য অবদান রাখছেন।
সংখ্যাগুলি কীভাবে গুণ করতে হয় তা শিখতে বাচ্চাদের জন্য এই গুণিত গণিত গেমটি ডাউনলোড করুন।

কি নতুন সঙ্গে বাচ্চাদের গুণিতক গণিত গেম 1.3.9

It's something new in Multiplication Kids! This fun and creative task on educational gaming is perfect for helping Kindergarten kids learn times table. Our latest update included times table mode to practice and learn multiplication tables. Keep playing and watch kids learn a ton of stuff in less time with lots of fun and entertainment.
New features:
- Graphical & interface improvements
- New rewards & animations
- New mode: Times Tables

তথ্য

  • বিভাগ:
    শিক্ষামূলক
  • বর্তমান ভার্সন:
    1.3.9
  • আপডেট করা হয়েছে:
    2023-03-24
  • সাইজ:
    31.6MB
  • Android প্রয়োজন:
    Android 4.4 or later
  • ডেভেলপার:
    RV AppStudios
  • ID:
    com.rvappstudios.kids.multiplication.games.multiply.math
  • Available on:
  • Kids Multiplication Math Games
    Kids Multiplication Math Games 1.3.8
    36.1MB
    2022-10-20
    XAPK
    Picture
  • Kids Multiplication Math Games
    Kids Multiplication Math Games 1.3.7
    35.7MB
    2022-04-11
    APK
    Picture
  • Kids Multiplication Math Games
    Kids Multiplication Math Games 1.3.6
    34.6MB
    2022-06-27
    XAPK
    Picture
পর্যালোচনাগুলি
  • avatar
    💟💗💙😍❤💝💞💝
    2022-02-28 08:28
  • avatar
    কি কুক্ষণে দেখেছিলি তুই রে অভাগী কাল পঞ্চবটী বনে কালকূটে ভরা এ ভুজগে বিপদে মোরে রক্ষা করো এ নহে মোর প্রার্থনা
    2022-02-28 07:31