Battlegrounds Mobile India icon

Battlegrounds Mobile India

2.1.0 for Android
4.2 | 50,000,000+ ইনস্টল করার সংখ্যা

KRAFTON, Inc.

⚠️ You need 9Apps App to install .XAPK File. How to install XAPK?

বিবরণ Battlegrounds Mobile India

[নতুন কী]
প্রাচীন ধ্বংসাবশেষগুলি ইরাঞ্জেল, মিরামার এবং লিভিকে উপস্থিত হয়। প্রতিটি ধ্বংসের নিজস্ব গোপনীয়তা রয়েছে এবং আপনি মানচিত্র থেকে এই ধ্বংসাবশেষের অবস্থানটি পরীক্ষা করতে পারেন। ধ্বংসাবশেষগুলি মমি যোদ্ধা এবং উড়ন্ত দানব দ্বারা সুরক্ষিত। তাদের পরাজিত করে আপনি দানবদের দ্বারা আইটেমগুলি বাদ দিতে পারেন। জ্যাকাল ধ্বংসাবশেষগুলিতে বিভিন্ন ধরণের ধ্বংসাবশেষ রয়েছে, আপনি ধাঁধাটি সমাধান করে একটি ট্রেজার বক্স পেতে পারেন। স্কারাব ধ্বংসাবশেষগুলিতে, আপনি আইটেম ড্রপগুলির জন্য স্কারাব বিটলগুলি ধরতে পারেন।
সম্রাট মন্দিরটি ইরাঞ্জেলের মানচিত্রের দুটি অঞ্চলে অবস্থিত হতে পারে। গেমটি শুরু হওয়ার পরে পিরামিডটি অদৃশ্য হয়ে যাবে এবং সম্রাটের মন্দির উপস্থিত হবে। একটি দৈত্য মূর্তি সংজ্ঞায়িত পথ বরাবর মন্দিরটি বহন করবে।
এছাড়াও, মানচিত্রে একটি এলোমেলো শহরে একটি স্যান্ডস্টর্ম জোন উপস্থিত হবে। আপনি স্কারাব কবজ সহ প্রচুর সরবরাহ পেতে পারেন যা আপনাকে নিজের থেকে পুনরুদ্ধার করতে দেয়।
নতুন অস্ত্র, লিংক এএমআর একটি শক্তিশালী এসআর যা দ্রুত শ্যুটিংয়ের গতি রয়েছে এবং এর দুর্দান্ত বুলেট গতি এবং শক্তিশালী ক্ষতির সাথে একটি স্তর 3 হেলমেট একটি শটে ধ্বংস করা যেতে পারে।
ক্লাসিক মানচিত্রটি বাজানোর সময় আমাদের সকলেরই গাড়ি বিস্ফোরণ থেকে তাত্ক্ষণিক মৃত্যুর অভিজ্ঞতা নেই? এখন, আপনি ছিটকে যাবেন তবে মারা যাবেন না এমনকি গাড়িটি আপনি যখন থাকবেন তখন বিস্ফোরিত হলেও।
কি স্বস্তি!
সাউন্ড প্লে ট্রেনিং মোড: আপনি যদি সেই খেলোয়াড়দের মধ্যে একজন হন যারা শব্দ সম্পর্কে বিভ্রান্ত হন তবে মনোযোগ দিন। সাউন্ড প্লে জন্য উত্সর্গীকৃত একটি প্রশিক্ষণ অঞ্চল প্রশিক্ষণ মোডে যুক্ত করা হয়। আপনি প্রশিক্ষণ মোডে প্রবেশ করে আপনার প্রশিক্ষণ পেতে পারেন। আপনি আপনার সাউন্ড প্লে দক্ষতা অর্জনের অনুমতি দিয়ে পুনরাবৃত্তভাবে যুদ্ধের সময় শব্দগুলি শুনতে পাচ্ছেন।
তো, আপনি কীসের জন্য অপেক্ষা করছেন? আপনার বন্ধুদের কল করুন এবং আজ যুদ্ধক্ষেত্রে ঝাঁপ দাও!
[ইন্ডিয়া কা ব্যাটলগ্রাউন্ডস]
ভার্চুয়াল বিশ্বে সেট করা, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া একটি নতুন যুদ্ধের রয়্যাল গেম যেখানে একাধিক খেলোয়াড় লড়াইয়ের জন্য কৌশল ব্যবহার করে এবং যুদ্ধক্ষেত্রে দাঁড়িয়ে সর্বশেষ ব্যক্তি হওয়ার জন্য। খেলতে নিখরচায়, মাল্টিপ্লেয়ার অভিজ্ঞতা, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ায়, খেলোয়াড়রা বিভিন্ন গেমের মোডে লড়াই করতে পারে যা স্কোয়াড ভিত্তিক বা একক হতে পারে।
ভার্চুয়াল সেটিংয়ে বিভিন্ন ভূখণ্ডের সাথে বিভিন্ন মানচিত্রের বৈশিষ্ট্যযুক্ত, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া একটি মোবাইল ফোনে সত্যিকারের নিমজ্জনিত অভিজ্ঞতা তৈরি করতে 3 ডি সাউন্ড দ্বারা বর্ধিত জীবিত ফ্যান্টাস্টিক ওয়ার্ল্ডস আনতে অবাস্তব ইঞ্জিন 4 এর সম্পূর্ণ ক্ষমতা ব্যবহার করে। আপনার মানচিত্র এবং মোডটি চয়ন করুন যা আপনার পক্ষে উপযুক্ত এবং একটি রোমাঞ্চকর যাত্রায় সেট হয়ে যায়।
বিস্তারিত মাসিক যুক্ত সামগ্রী আপডেট এবং বিশ্বমানের সহযোগিতা সহ, এই যুদ্ধের রয়্যাল গেমটিতে সর্বদা প্রত্যাশার মতো কিছু আছে। আমরা ক্যালেন্ডারে অগ্রসর হওয়ার সাথে সাথে আমরা আপনার কাছ থেকে আরও প্রতিক্রিয়া শুনব এবং আমরা অংশীদারদের সাথে কাজ করব এবং আপনার পথে আকর্ষণীয় নতুন সহযোগিতা নিয়ে আসব।
আপনি কি #ইন্ডিয়াকাব্যাটলগ্রাউন্ডের অভিজ্ঞতা অর্জন করতে প্রস্তুত? #বিটালগ্রাউন্ডসমোবাইলিন্ডিয়া
একটি স্থিতিশীল ইন্টারনেট সংযোগ প্রয়োজন।
যুদ্ধক্ষেত্রগুলি মোবাইল ইন্ডিয়া ন্যূনতম সিস্টেমের প্রয়োজনীয়তা: অ্যান্ড্রয়েড 4.3 বা তার বেশি এবং কমপক্ষে 1.5 গিগাবাইট র‌্যাম মেমরি।
অ্যাপটি #বিটালগ্রাউন্ডসমোবাইলিন্ডিয়া কেবলমাত্র ভারতের খেলোয়াড়দের জন্যই, ক্রাফটনের দ্বারা পরিবেশন করা।
বিজিএমআই একটি ভার্চুয়াল বিশ্বে সেট করা একটি সিমুলেশন গেম এবং বাস্তব জীবনের পক্ষে দাঁড়ায় না। দয়া করে পরিমিতভাবে খেলুন, ঘন ঘন বিরতি নিন এবং দায়িত্বশীলভাবে খেলুন
/ব্যাটলগ্রাউন্ডসমোবাইল_ইন/
ইন্সটা: https://www.instagram.com/battlegroundsmobilein_official/
এফবি: https://www.facebook.com/battleground.com/battungesmobilinin

তথ্য

  • বিভাগ:
    অ্যাকশন
  • বর্তমান ভার্সন:
    2.1.0
  • আপডেট করা হয়েছে:
    2022-07-11
  • সাইজ:
    720.2MB
  • Android প্রয়োজন:
    Android 10.0 or later
  • ডেভেলপার:
    KRAFTON, Inc.
  • ID:
    com.pubg.imobile
  • Available on:
  • Battlegrounds Mobile India
    Battlegrounds Mobile India 2.1.0
    711.8MB
    2022-05-09
    XAPK
    Picture
  • Battlegrounds Mobile India
    Battlegrounds Mobile India 2.0.0
    831.1MB
    2022-05-09
    APK
    Picture
  • Battlegrounds Mobile India
    Battlegrounds Mobile India 2.0.0
    831.1MB
    2022-05-09
    XAPK
    Picture