Goal Revolution icon

Goal Revolution

2.1.5 for Android
3.9 | 5,000+ ইনস্টল করার সংখ্যা

freeverse.io

⚠️ You need 9Apps App to install .XAPK File. How to install XAPK?

বিবরণ Goal Revolution

আপনি পরবর্তী "বিশেষ এক" হয়? লক্ষ্য বিপ্লব আপনার শীর্ষ ভার্চুয়াল ফুটবল ম্যানেজার হওয়ার এবং আপনার দক্ষতা এবং সহানুভূতির মাধ্যমে আপনার ক্লাব নেট-মূল্য বাড়াতে আপনার সুযোগ! লক্ষ্য বিপ্লবের সমস্ত ভার্চুয়াল খেলোয়াড় এক-সদৃশ এবং সমস্ত ম্যাচ হ্যাক-মুক্ত, আপনার ক্লাবটি প্রকৃত মূল্য প্রদান করে এবং আপনার খেলোয়াড়দের অনন্য করে তোলে!
একটি বিশ্বব্যাপী সুপারক্লুব তৈরি করুন পরবর্তী বিশ্বব্যাপী সুপার ক্লাব নির্মাণের কৌশল, ধাপের জন্য ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে। একটি শিরোনাম-প্রতিদ্বন্দ্বী হয়ে ও ট্রফিগুলির সাথে আপনার স্টেডিয়াম ক্যাবিনেটের পূরণ করুন!
Wonderkid থেকে সোনালী বুট থেকে
পরবর্তী Wonderkids বাছাই এবং তাদের বিশ্বব্যাপী পেশাদারদের প্রশিক্ষণের জন্য আপনার ফ্ল্যাশ ব্যবহার করুন, তারপরে রেকর্ড-ব্রেকিংয়ের জন্য তাদের ট্রেড করুন স্থানান্তর বাজারে ফি। আপনি আপনার ফুটবলারদের অন্যান্য গেমারে বিক্রি করতে পারেন এবং লাভ করতে পারেন!
আপনি একা খেলেন না
বিশ্বজুড়ে লক্ষ লক্ষ খেলোয়াড়ের সাথে প্রতিদ্বন্দ্বিতা করুন এবং লীগের মধ্য দিয়ে উঠুন! অথবা ধনী দৈত্যদের জন্য তাজা প্রতিভাগুলির সেরা চাষের ক্লাব হিসাবে নিজেকে অবস্থান করুন, আপনার গেমিং সময়কে সঠিক পার্শ্ব-হস্টেলে পরিণত করার জন্য!
100% ফেয়ার-প্লে - কোন হ্যাক, কোন প্রতারণা
লক্ষ্য বিপ্লব কোনও ফর্মের মধ্যে tampering, হ্যাকিং বা প্রতারণা প্রতিরোধ করে এমন মালিকানা প্রযুক্তির উপর ভিত্তি করে। সমস্ত ম্যাচ একটি ব্লকচেইন উপর simulated হয় এবং সমস্ত ভার্চুয়াল আইটেম একেবারে অনন্য হয়!
প্রাথমিক অ্যাক্সেস
লক্ষ্য বিপ্লবের অভিজ্ঞতা এবং এটি সর্বোত্তম অভিজ্ঞতা অর্জন করতে সহায়তা করুন। অনুগ্রহ করে মনে রাখবেন যে এটি একটি প্রাথমিক অ্যাক্সেস রিলিজ এবং যেমন আমরা এই খেলাটি পুরোপুরি কাজ করতে আশা করি।

কি নতুন সঙ্গে Goal Revolution 2.1.5

Enhancements:
- New section added to the market: MVP, showing the top 10 players across all leagues and countries.
- Healthier market niceties: users who do not pay for won auctions are banned for some period of time, up to being permanently banned from participating in auctions.
- Improved performance in various pages, especially in the Club page.
Fixes:
- Bug that prevented sellers from cashing their sales. Check the market if you have pending withdrawals.

তথ্য

  • বিভাগ:
    খেলাধূলা
  • বর্তমান ভার্সন:
    2.1.5
  • আপডেট করা হয়েছে:
    2021-02-11
  • সাইজ:
    116.8MB
  • Android প্রয়োজন:
    Android 5.1 or later
  • ডেভেলপার:
    freeverse.io
  • ID:
    com.freeverse.phoenix
  • Available on:
  • Goal Revolution
    Goal Revolution 2.0.6
    130.2MB
    2020-12-11
    APK
    Picture
  • Goal Revolution
    Goal Revolution 2.0.5
    121.2MB
    2020-11-11
    XAPK
    Picture
  • Goal Revolution
    Goal Revolution 1.9.5
    134.5MB
    2020-10-04
    APK
    Picture